এই ব্লগটি সন্ধান করুন

জালালাবাদ যুব উন্নয়ন ফোরাম ( জাউফ) এর নির্বাচন সম্পন্ন।


স্টাফ রিপোর্টঃ ব্যাপক উৎসহ উদ্দিপনার মধ্য দিয়ে জালালাবাদ যুব উন্নয়ন ফোরাম ( জাউফ) ২৩/২৬ এর নির্বাচন সম্পন্ন। গত শনিবার সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউপির জালালাবাদ সাহিত্য পাঠাগারের কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। 

নির্বাচন পরিচালনায় প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জাউফের প্রতিষ্ঠাতা সভাপতি জামাল খান ও সহযোগী নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন আতাউর রহমান, ফখরুল ইসলাম, ময়নুল ইসলাম, জামাল আহমদ, আব্দুল হক আলা, তাজুল ইসলাম গোলাম রব্বানী।

                     জালালাবাদ যুব উন্নয়ন ফোরাম ( জাউফ) এর নবনির্বাচিত কমিটি ২৩/২৬।


ভোট গ্রহণ ও গননা শেষে  ফলাফল প্রকাশ করা হয়। এ নির্বাচনে ৯টি ওয়ার্ডের সংগঠনের প্রতিনিধিগণ সকলেই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তিন বছর মেয়াদী কার্যনির্বাহী পরিষদের ( নতুন কার্যকরি কমিটির মেয়াদ কাল ০১/০৭/২০২৩ থেকে ৩০/০৬/২০২৬ ইংরেজি) পর্যন্ত কার্যকর থাকবে।

জাউফ এর নব নির্বাচিত কমিটি
১। সাদ উদ্দিন খান- সভাপতি 
২। আরশ আলী - সহ-সভাপতি 
৩। মনজুর আহমদ - সহ-সভাপতি 
৪। মোঃ নুরুল আমিন- সাধারণ সম্পাদক
৫। জাবেদ আহমদ - সহ-সাধারণ সম্পাদক
৬। মোহাম্মদ মাসুক মিয়া - অর্থ সম্পাদক
৭। মোহাঃ জাহির আলম - সাংগঠনিক সম্পাদক 
৮। তারেক আহমদ - যুব কল্যাণ ও প্রচার সম্পাদক 
৯। জাবের আহমদ - সমাজ কল্যাণ সম্পাদক
১০। জাহেদ আহমদ - নির্বাহী সদস্য 
১১। লিয়াকত আলী - নির্বাহী সদস্য


নির্বচন ফলাফল ঘোষণার পর প্রধান নির্বাচন কমিশনার ও জাউফের প্রতিষ্ঠাতা সভাপতি জামাল খান বলেন সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সবাই একসাথে কাজ করতে পারলে জাউফ এর উদ্দ্যেশ্য বাস্তবায়ন সম্ভব। আশা করি নবনির্বাচিতরা জালালাবাদ যুব উন্নয়ন ফোরাম ( জাউফ) এর সফলতার জন্য অগ্রণী ভূমিকা পালন করবে। বিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.