এই ব্লগটি সন্ধান করুন

সরকারী দল এর ষড়যন্ত্র শিকার মুসলিম লিডার সাঈদির আজীবন কারাদন্ড।

সুখরঞ্জন বালীর ভাই বিশাবালী
হত্যাকান্ডে আল্লামা সাঈদীর আজীবন কারাদন্ড।



City TV news

সরকারী দল এর ষড়যন্ত্র শিকার মুসলিম লিডার সাঈদির আজীবন কারাদন্ড।
৫ নভেম্বর ২০১২ ট্রাইব্যুনালের গেট থেকে অপহরনের আগের দিন সুখরঞ্জন বালী দৈনিক আমার দেশ পত্রিকাকে সাক্ষাৎকার দিয়েছিল। সাক্ষাৎকারটি  দৈনিক আমার দেশ পত্রিকার প্রথম পাতায় ছাপা হয়েছিল ৬ নভেম্বর ২০১২ তারিখে।
আমার দেশ পত্রিকায় সাক্ষাৎকারে সুখরঞ্জন বালী বলেছিলেন "ট্রাইব্যুনালে সত্য ঘটনা বলতে চাই। সাঈদী সাহেব মোর ভাই বিশাবালীরে খুন করে নাই, এডা ডাহা মিথ্যা কথা। মুই মোর ভাইর মরন লইয়া এই রহমের মিত্যা কতা কইতে পারমুনা।”
সুখরঞ্জন বালী বলেছিলেন, "মামলার বাদী মাহবুবুল আলম হাওলাদার আমাকে  বলতে বলে সাঈদী সাহেব তোমার ভাই হত্যাকান্ডের সাথে ছিল এই কথা বলবা। আমাকে দিয়া তারা মিথ্যা কথা বলানোর জন্য চেষ্টা করছে। আমারে দেড় লাখ টাকা দিবো আর একটি বাড়ি একটি খামারে একটি বাড়ি দিবো কইছে। হেরপরও আমি মিথ্যা কইতে রাজি হই নাই। মিথ্যা স্বাক্ষী দিতে কওয়ায় আমি হেদিকে যাই নাই, আমি সাঈদী সাহেবের পক্ষে সাক্ষী দিতে আইছি।"
সুখরঞ্জন বালী আরো বলেছিলেন, "আমার ভাইয়ের হত্যার লগে সাঈদী সাহেব কোন ভাবেই জড়িত ছিলেন না। আমার ভাই হত্যার লগে জড়িত ছিলো সেকেন্দার শিকদার, মোমিন, দানেশ মোল্লা, রুহুল আমিন, আব্দুর রাজ্জাক এরা। এই কথাগুলান মুই মামলার আইওরে কইছিলাম। তারপরও হেয় আর মামলার বাদী মাহবুবুল আলম হাওলাদার আমারে বারবার শুধু সাঈদী সাহেবের নাম কইতে কয়। আমি কইছি আমি পারমু না সাঈদী সাহেবের নাম কইতে।"
সরকারের হাজারো প্রলোভন আর জুলুম-নির্যাতনের পরও সত্যি সতিই সুখরঞ্জন বালী আল্লামা সাঈদীর বিরুদ্ধে মিথ্যা স্বাক্ষ্য দেয় নাই। যে কারনে তাকে আদালত থেকে অপহরণ করে নিয়ে যায় সরকারের পুলিশ বাহিনী এবং এরপর নির্যাতন শেষে তাকে পাঠিয়ে দেয়া হয় ভারতে। 
তারপরও কথিত এই অপরাধেই (!?) আমার পরম শ্রদ্ধেয় পিতা আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীকে আজীবন কারাদান্ডে দন্ডিত করা হয়েছে।
আমরা আশা করি, রিভিউ শুনানীতে এই বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনা হবে। আপীল বিভাগ সুখরঞ্জন বালীর এই বক্তব্য আমলে নেবেন এবং সত্যকে সত্য হিসেবেই প্রতিষ্ঠিত করবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.