এই ব্লগটি সন্ধান করুন

জালালাবাদ রক্তদান সমাজ কল্যাণ সংস্থা'র নতুন কার্যকরী কমিটি ও শপথ গ্রহণ সম্পূর্ণ।

জালালাবাদ রক্তদান সমাজ কল্যাণ সংস্থা'র নতুন কার্যকরী কমিটি ও শপথ গ্রহণ সম্পূর্ণ।


স্টাফ রিপোর্টঃ
সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থা'র নতুন কার্যকরী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন।

গত শনিবার জালালাবাদ সাহিত্য পাঠাগার কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট আব্দুল গফ্ফার ও সহকারী নির্বাচন কমিশনার আবু সাঈদ মোহাম্মদ আব্দুল্লাহ ও  আব্বাস আলী খান তাদের যৌথ পরিচালনায় সভাপতি,সেক্রেটারি, অর্থ ও সাংগঠনিক এই চারটি পদে ৯ টি ওয়ার্ডে ১৮ জন প্রতিনিধির ভোট প্রয়োগের মাধ্যমে দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতি কামরুল হাসান সেক্রেটারি আজিজুর রহমান অর্থ সম্পাদক খালেদ আহমদ ও সাংগঠনিক পদে ছাব্বির আহমেদ নির্বাচিত হন এবং নির্বাচন কমিশনার মহোদয়গনের উপস্থিতিতে ২০২৩/ ২৫ দুই বছর মেয়াদী ২৩ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

জালালাবাদ ইউনিয়ন পরিষদের হল রুমে অত্র সংগঠনের শপথ গ্রহন ও অভিষেক অনুষ্ঠান আয়োজন করা হয় এসময় প্রধান অতিথির দায়িত্ব পালন করেন,  মানিক মিয়া সাহেব, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ১নং জালালাবাদ ইউ/পি।

সভাপতিত্ব করেন শরীফ আলী সাহেব, বর্তমান মেম্বার ৫নং ওয়ার্ড। প্রধান আলোচক ও প্রধান নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন এডভোকেট আব্দুল গফ্ফার সাহেব, সহকারী নির্বাচন কমিশনার হিসাব উপস্থিত ছিলেন আবু সাঈদ মো: আব্দুল্লাহ সাহেব , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জইন উদ্দিন বর্তমান মেম্বার ৭ নং ওয়ার্ড, মানিক মিয়া বর্তমান মেম্বার ৩নং ওয়ার্ড, হারুন রশিদ বিশিষ্ট মুরব্বী ও শালীস ব্যাক্তিত্ব, নজরুল ইসলাম সুমন উপদেষ্টা জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল‍্যাণ সংস্থা। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্যে বৃন্দ প্রমুখ ।

৩টি মন্তব্য:

  1. @জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল‍্যাণ পরিবারের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ।

    উত্তরমুছুন
  2. নবনির্বাচিত সকল মানবতার ফেরিওয়ালা ভাইদের জানাই রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন

    উত্তরমুছুন

Blogger দ্বারা পরিচালিত.