এই ব্লগটি সন্ধান করুন

প্রবাসী যুব সমাজ পালপুর এর রমজানের অনুদান প্রদান ও প্রবাসীদের সংবর্ধনা সম্পূর্ণ।


স্টাফ রিপোর্ট:
পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নিম্ন মাধ্যবিত্ত মধ্যে নগদ অনুদান প্রদান ও প্রবাসী সদস্যদের সংবর্ধনা দিয়েছে প্রবাসী যুব সমাজ পালপুর।

সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ড আলীনগর পালপুর এর অধীনস্থ পালপুর বাড়ির প্রবাসীদের নিয়ে গঠিত "প্রবাসী যুব সমাজ পালপুর" এর পক্ষ থেকে শুক্রবার পালপুর বাড়ির নিম্ন মাধ্যবিত্ত ১৮টি পরিবারের মাঝে আর্থিক সহায়তা এবং আলীনগর পালপুর দাখিল মাদ্রাসায় দু'টি সিলিং ফ্যান প্রদান করা হয়েছে।


এসময় বিশিষ্ঠ মুরব্বি জনাব তেরাব আলীর সভাপতিত্বে, সংগঠনের সাধারণ সম্পাদক লুৎফর রহমানের পরিচালনায়, হাফিজ মাহবুবুর রহমানের কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন। শুরুতেই সংগঠনের তিন সদস্য সাইদুর রহমান (সাইপ্রাস প্রবাসী) সায়েম আহমেদ (মালয়েশিয়া প্রবাসী) ও জাহেদ হোসেন (আরব আমিরাত প্রবাসী)-কে স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে সংবর্ধনা প্রদান করা হয়।

সংগঠনের উপদেষ্টা ক্বারী আবুল বশর তার বক্তব্যে বলেন মানুষের মুখে হাসি ফোঁটাতে পারাই আমাদের জীবনে প্রকৃত আনন্দ খুঁজে নিতে সাহায্য করে। কিছু অসচ্ছল মানুষকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা, দুর্বিষহ জীবনে এক চিলতে হাসির রূপরেখা তৈরির জন্য "প্রবাসী যুব সমাজ পালপুর" জন্মলগ্ন থেকেই সামাজিক মানবতা মূলক কাজ করে আসছে। এর‌ই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র মাহে রমজানে অসহায় মানুষের কষ্ট কিছুটা লাঘবের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে প্রবাসী যুব সমাজ পালপুর। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে ইনশা-আল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন বাড়ির মুরব্বিয়ান জনাব আব্দুল ওহাব বতু, জনাব নূর ইসলাম, জনাব চেরাগ আলী, জনাব সফিকুর রহমান, জনাব আব্দুল খালিক, জনাব করম আলী, জনাব রাফিজ আলী। 

আরও উপস্থিত ছিলেন, আলীনগর পালপুর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মনজুর আহমদ,  আলীনগর পালপুর জামে মসজিদের মুয়াজ্জিন ক্বারী আব্দুর রউফ, আব্দুল গনি, আবুল হাসনাত, ও রুয়েল আমিন।

আলীনগর পালপুর জামে মসজিদের ইমাম মাওলানা ম‌ঈন উদ্দিন সাহেবের দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়. বিজ্ঞপ্তি-১৫-০৩-২০২৪ইং


আরো পড়ুন 


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.