এই ব্লগটি সন্ধান করুন

জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থা'র ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন।


জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থা'র ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন।


গতকাল জালালাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ড আলীনগর পালপুর দাখিল মাদ্রাসা'র হল রুমে সংগঠনের সভাপতি কামরুল হাসান মুন্না'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান এর পরিচালনায় পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মানিক মিয়া, ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থা'র প্রধান নির্বাচন কমিশনার ও উপদেষ্টা এডভোকেট আব্দুল গাফফার এবং জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থা'র প্রতিষ্ঠাতা রিয়াজ উদ্দিন সহ আরও অনেকে মূল্যবান বক্তব্য রাখেন।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি জাবেদ আহমেদ ও শাকির আহমেদ সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ শুভ ও সংগঠনের সদস্য বৃন্দ। আরও উপস্থিত ছিলেন জালালাবাদ ইউনিয়নের ১নং ও ২নং ওয়ার্ডের মুরব্বিয়ান ও যুব সমাজ। 

সকলের উপস্থিতে জালালাবাদ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মানিক মিয়া সাহেবকে সংবর্ধনা ও জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থা'র প্রতিষ্ঠাতা কে এম রিয়াজ উদ্দিন সাহেবকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থা একটি মানবিক ও অরাজনৈতিক সংগঠন। সংগঠনের সূচনা লগ্ন (২০২১) থেকে মানুষের কল্যাণে স্বেচ্ছায় রক্তদান করে আসছে। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তি 14-04-2024001



আরো পড়ুন 



কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.